Scroll to top
  • +88 02 55048375
  • info@ispahanifoods.com
  • The Alliance Building, 63/Ka, Progati Sharani Baridhara, Dhaka-1212

“ইস্পি ইন্টার স্কুল সিক্স-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট ২০২২” চট্টগ্রাম পর্বের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

"ইস্পি ইন্টার স্কুল সিক্স-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট ২০২২" চট্টগ্রাম পর্বের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

“ইস্পি ইন্টার স্কুল সিক্স-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট ২০২২” চট্টগ্রাম পর্বের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত মঙ্গলবার (২৫ /১০/২০২২ ইং) তারিখে চট্টগ্রামের সি আর বি মাঠে অনুষ্ঠিত হয়েছে। ইস্পি পাউডার ড্রিঙ্কের পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্ট নিয়মিতভাবে ঢাকা ও চট্টগ্রামে আয়োজিত হয়ে থাকে। তরুণ প্রজন্মকে ফুটবল চর্চায় উৎসাহিত করতে এ টুর্নামেন্টের রয়েছে বড় ভূমিকা। ৩ দিনের এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে চট্টগ্রামের ১২ টি স্বনামখ্যাত মাধ্যমিক বিদ্যালয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইস্পাহানি গ্রুপের সম্মানিত ডিরেক্টর জনাব মির্জা আহমেদ ইস্পাহানী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক জনাব আশীষ ভদ্র। এছাড়াও ইস্পাহানি গ্রুপের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়ন বিদ্যালয় বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ এবং রানার্স আপ বি এন স্কুল এন্ড কলেজ কে আকর্ষণীয় ট্রফি এবং প্রাইজমানি দেওয়া হয়েছে। উল্লেখ্য যে, ইস্পি পাউডার ড্রিঙ্ক বাংলাদেশের অন্যতম সেরা ইন্সট্যান্ট পাউডার ড্রিঙ্ক ব্র্যান্ড যেটি এর গুণগত মানের জন্য জনপ্রিয়তা লাভ করেছে।

Related posts