Scroll to top
  • +88 02 55048375
  • info@ispahanifoods.com
  • The Alliance Building, 63/Ka, Progati Sharani Baridhara, Dhaka-1212

চট্টগ্রামে শুরু হলো ‘ইস্পি ইন্টার স্কুল সিক্স-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট’

সিআরবি মাঠে এই টুর্নামেন্টের চট্টগ্রাম পর্বের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চট্টগ্রামে শুরু হলো ‘ইস্পি ইন্টার স্কুল সিক্স-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট’

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ইনস্ট্যান্ট পাউডার ড্রিঙ্ক ব্র্যান্ড ‘ইস্পি পাউডার ড্রিঙ্ক’–এর উদ্যোগে ও পৃষ্ঠপোষকতায় চট্টগ্রামে শুরু হয়েছে ‘ইস্পি ইন্টার স্কুল সিক্স-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট ২০২২ ’।

বাংলাদেশের ফুটবলের মানোন্নয়নে ও তরুণ প্রজন্মকে ফুটবল চর্চায় আরো উৎসাহিত করতে ইস্পাহানি ফুডস লিমিটেড ঢাকা ও চট্টগ্রামে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এ স্কুল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে থাকে। ঢাকা পর্বের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ।

এরই ধারাবাহিকতায় ২৩ অক্টোবর চট্টগ্রামের সিআরবি মাঠে এই টুর্নামেন্টের চট্টগ্রাম পর্বের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। টুর্নামেন্টের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আশীষ ভদ্র যিনি টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন। এ ছাড়া সম্মানিত অতিথি হিসেবে ইস্পাহানি গ্রুপের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‘ইস্পি ইন্টার স্কুল সিক্স-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট ২০২২’—এ চট্টগ্রামের ১২টি মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহণ করছে। তিন দিনব্যাপী এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৫ অক্টোবর। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের পুরস্কার হিসেবে থাকছে ট্রফি এবং আকর্ষণীয় প্রাইজমানি।

Related posts